রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ ইং, রাত ৮:৩৫
শিরোনাম :
রাজারবাগ দরবারের কাজে জঙ্গি সম্পৃক্ততা আছে কি না, তদন্তের নির্দেশ দুর্যোগ মোকাবিলায় বাংলাদেশ বিশ্বের রোল মডেল ভোলায় ৫শ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যাবসায়ী আটক পানিসম্পদ প্রতিমন্ত্রী’র পক্ষ থেকে পাঁচশত পারিবারের মাঝে প্রধানমন্ত্রী’র উপহার সামগ্রী বিতরণ ঐতিহ্যবাহী দূর্গা সাগর দিঘি ও কালেক্টরেট পুকুরে পাছের পোনা অবমুক্ত ফুলবাড়ীতে তৃণমুল সাংবাদিকদলের সদস্যদের সাথে মতবিনিময় সভা দেশে করোনায় আরও ৪৩ জনের প্রাণহানি ৫৯টি আইপিটিভি বন্ধ করল বিটিআরসি ই-কমার্সের গ্রাহকদের লোভ কমানোর পরামর্শ দিয়েছেন হাইকোর্ট প্রত্যন্ত অঞ্চলের মানুষের মাঝে নির্ভেজাল পুলিশি সেবা পৌঁছে দিতে হবে : এসপি খাইরুল আলম

দেশের মানুষ এখন আর ছেঁড়া জুতা, ছেঁড়া গেঞ্জি পরে না

ডেস্করিপোর্ট  বাংলাদেশ এখন আর উন্নয়নশীল দেশ নয়, অচিরেই মধ্যম আয়ের এমনকি উন্নত রাষ্ট্রের দিকে ধাপিত হচ্ছে বাংলাদেশ। দেশের মানুষ এখন আর ছেঁড়া জুতা বা ছেঁড়া গেঞ্জি পরে না। মানুষের আয় বেড়েছে, কর্মসংস্থান ও জীবনমান বেড়েছে। সর্বত্রই আধুনিকতার ছোঁয়া লাগছে। শহর থেকে গ্রাম সর্বত্রই অবকাঠামোগত উন্নয়ন সাধিত হচ্ছে। শহর এবং গ্রামের ব্যবধান কমে আসছে। সর্বত্রই বর্তমান সরকার কাঙ্ক্ষিত উন্নয়ন করে জনগণের পাশে রয়েছে।

শনিবার সিলেটের গোয়াইনঘাটে বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উন্নয়নমূলক কর্মকান্ডসহ সার্বিক বিষয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

ইমরান আহমদ আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক এবং অবকাঠামোগত উন্নয়নসহ একটি উন্নত রাষ্ট্রের পদমর্যাদা পাওয়ার ধারপ্রান্তে উপনীত হচ্ছে লাল সবুজের পতাকার এই দেশ। ২০২৪ সালে বাংলাদেশ উন্নত রাষ্ট্রে প্রবেশ করবে। আওয়ামী লীগের হাতে এ দেশের কাঙ্ক্ষিত উন্নয়ন এবং সফলতা এসেছে। শিক্ষা, চিকিৎসা, যোগাযোগ এমনকি খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জনের মাধ্যমে বর্তমান সরকার বাংলাদেশকে আধুনিক রাষ্ট্রে পরিণত করছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা শব্দটি আগে গল্পের মতো মনে হতো। কিন্তু এখন আনাচে-কানাচে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হওয়ায় সোনার বাংলা সত্যিতে রূপান্তরিত হয়েছে।

গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহীমের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল আলী মাস্টারের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, ভাইস চেয়ারম্যান মাও. গোলাম আম্বিয়া কয়েছ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আছলম, সহ-সভাপতি ও পূর্ব জাফলংয়ের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লুৎফুরর হমান লেবু প্রমুখ।

বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুভাস চন্দ্র পাল ছানা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান, কৃষি বিষয়ক সম্পাদক এম. নিজাম উদ্দিন, গোয়াইনঘাট উপজেলার স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছয়ফুল আলম আবুল, উপজেলা যুবলীগের আহ্বায়ক ফারুক আহমদ, যুগ্ম আহ্বায়ক মো. সাহাব উদ্দিন ও আহমেদ মোস্তাকিন, সদস্য নজরুল ইসলাম, লেঙ্গুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ প্রমুখ।