রবিবার, ২৪শে অক্টোবর, ২০২১ ইং, সকাল ৯:৩৮
শিরোনাম :

সংবিধান অনুযায়ী দলীয় সরকারের অধীনেই নির্বাচন হবে : তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

ভোলা প্রতিনিধি  তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সংবিধান অনুযায়ী দলীয় সরকারের অধীনেই হবে আগামী সংসদ নির্বাচন। তত্ত¡াবধায়ক সরকার আর কখনো ফিরে আসবে না।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে ভোলার চরফ্যাশনে বজ্রগোপাল টাউন হলে সাবেক সংসদ সদস্য মরহুম অধ্যক্ষ এম এম নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকীর আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী আরো বলেন, নির্বাচন কমিশন কোনো দলের অধীনে নয়। স্বাধীনভাবেই তারা নির্বাচন পরিচালনা করে থাকে।

বিএনপিকে উদ্দেশ্য ড. হাছান মাহমদ বলেন, তারা বলেছিল পদ্মা সেতু হবে না। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সেই পদ্মা সেতু বানিয়ে দেখিয়েছে। আমি সেই দিনের অপেক্ষায় আছি যেদিন বিএনপি নেতারা এই পদ্মা সেতুর ওপর দিয়ে চলাচল করবে।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য সাবেক উপ-মন্ত্রী ও যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ভোলা জেলা প্রশাসক তৌফিক ই-লাহী চৌধুরী, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, ভোলা জেলা তথ্য অফিসার নুরুল আমিন, চরফ্যাশন উপজেলার নির্বাহী অফিসার মো. আল নোমান, চরফ্যাসন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ, পৌর আ’লীগ সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র প্রমূখ।

অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশন এ সভার আয়োজন করেন। ফাউন্ডশনের ভাইস চেয়ারম্যান কায়সার আহমেদ দুলাল সভায় সভাপতিত্ব করেন।

এর আগে আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবের বাসভবনে ভোলার গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন তথ্যমন্ত্রী। এ সময় ভোলা প্রেস ক্লাবের সভাপতি এম. হাবিবুর রহমান, সম্পাদক অমিতাভ রায় অপু, চরফ্যাসন প্রেস ক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, সম্পাদক মনির আহমেদ শুভ্র বক্তব্য রাখেন। দুই প্রেস ক্লাবের পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।