শুক্রবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং, রাত ৩:৫১
শিরোনাম :
সপ্তাহে ৬ দিন শিক্ষাপ্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয় এপ্রিল মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস

শশীভূষণে বিদ্যূৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

ভোলা প্রতিনিধি  ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে বিদ্যূৎস্পৃষ্টে মো. মফিজ (৫০) নামের এক শ্রমিক মারা গেছেন।

শুক্রবার(২২ অক্টোবর) সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার শশীভূষণ থানা সদর বাজারের পশ্চিম গলিতে এ দূর্ঘটনা ঘটে।
নিহত মো. মফিজ উপজেলার শশীভূষণ থানার ৩ নং ওয়ার্ডের শশীভূষণ গ্রামের মৃত্যু সুলতান আহম্মেদ পাটওয়ারীর ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে মফিজ প্রতিদিনে ন্যায় শশীভূষণ বাজারে নাজিম মিয়ার টিনের দোকোনে কাজ করেন। টিনের গুদাম ঘরে টিন রাখতে গিয়ে অসাবধানতাবসত বিদ্যূৎতের তার ছিড়ে টিন ও সে বিদ্যূৎতায়িত হয়। পরে তাকে আশস্কাজনক অবস্থায় চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মফিজকে মৃত্যু ঘোষনা করেন। এদিকে মফিজের অকাল মৃত্যু পরিবারে চলছে শোকের মাতম।

শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান পাটোয়ারী এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।