বুধবার, ১লা ডিসেম্বর, ২০২১ ইং, সকাল ৬:৪৮
শিরোনাম :
করোনায় ২৬নং ওয়ার্ডের চার মৃত ব্যাক্তির স্বরনে মহানগর মুছলিহীন ক‌মি‌টির উদ্যোগে দোয়া অনুষ্ঠিত ভোলায় জমির বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১ ‘বাংলাদেশ-ভারতের সম্পর্ক নতুন মাত্রায়’ ঘণ্টায় ১১৭ কিলোমিটার বেগে আঘাত হানতে পারে ‘শক্তিশালী জাওয়াদ’ শিক্ষার্থীকে চাপা দেওয়া বাসচালকের সহকারী গ্রেফতার মাদ্রাসাছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণে শিক্ষকের যাবজ্জীবন কারাদণ্ড গরুকে বিয়ে করে ঘুমের জন্য নরম বালিশ-বিছানার ব্যবস্থাও করেছেন তিনি বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর অনলাইন চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বরিশাল বিভাগে প্রথম মোস্তফা দেশে ২২৭ জনের করোনা শনাক্ত, মৃত্যু দুই

অতিরিক্ত পানি দিয়ে ছেলেকে গোসলে নিষেধ, বৃদ্ধ মাকে পিটিয়ে হত্যা

ডেস্করিপোর্ট  চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় অতিরিক্ত পানি দিয়ে গোসল করতে নিষেধ করায় মাকে পিটিয়ে হত্যা করেছেন এক যুবক। নিহত মায়ের নাম কদেবানু (৭০)।

রোববার বেলা ১১টার দিকে উপজেলার দর্শনা পৌরসভার ৮নং ওয়ার্ডের শ্যামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কদেবানু শ্যাপুর গ্রামের জামাল মল্লিকের স্ত্রী।

এ ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ছেলে ইদ্রিস আলীকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে দর্শনা শ্যামপুর নিজ বাড়ির গোসলখানায় টিউবওয়েলে ইদ্রিস আলী গোসল করছিল। এ সময় কদেবানু অতিরিক্ত পানি দিয়ে গোসল করতে নিষেধ করায় সে মায়ের মাথায় জোরে আঘাত করে রক্তাক্ত জখম করে। স্থানীয়রা কদেবানুকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ছেলে ইদ্রিস আলীকে গ্রেফতার করেছে।

দর্শনা থানার ওসি লুৎফুল কবির বলেন, আমরা ঘটনাস্থলে আছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ছেলে ইদ্রিস আলীকে আটক করা হয়েছে। পরবর্তী কার্যক্রম প্রক্রিয়াধীন।