শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং, সকাল ১০:২৭
শিরোনাম :
সপ্তাহে ৬ দিন শিক্ষাপ্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয় এপ্রিল মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস

সড়ক দুর্ঘটনায় বশেমুরবিপ্রবি’র সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নিহত

বশেমুরবিপ্রবি প্রতিনিধি  গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রাইসুল ইসলাম শুভ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

সোমবার (২৭ ডিসেম্বর) সাড়ে এগারোটার দিকে গোপালগঞ্জের ঘোনাপাড়াতে অবস্থিত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে এ ঘটনা ঘটে।

নিহত শুভ বশেমুরবিপ্রবির সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি বগুড়া জেলার কাহালু উপজেলার মৃত শামসুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘোনাপাড়ার অবস্থিত টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে চলন্ত ভ্যানের চাকা খুলে যাওয়ায় পেছন থেকে অনিয়ন্ত্রিত দোলা পরিবহনের একটা বাস শুভকে পিষে দিয়ে চলে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

হাইওয়ে পুলিশের ইন্সপেক্টর আবু নাইম মোহাম্মদ মোফাজ্জল হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করছে ডিবি পুলিশ, গোয়েন্দা সংস্থার কর্মকর্তাবৃন্দ, হাইওয়ে পুলিশ। এছাড়া বাস ও ভ্যান আটক করা হয়েছে বলে নিশ্চিত করেন তিনি।