বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং, সন্ধ্যা ৬:০০
শিরোনাম :
আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত বাংলাদেশকে বন্যা নিয়ন্ত্রণে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি

কুষ্টিয়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত

ডেস্করিপোর্ট  কুষ্টিয়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ জুন ২০২২) সকাল ১১ টায় পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের সম্মেলন কক্ষে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ হতে ২০২২ সালে বিজ্ঞান বিভাগ হতে ১২৯ জন এবং বাণিজ্য বিভাগ হতে ৬৩ জন সহ সর্বমোট ১৯২ জন পরীক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করতে যাচ্ছে। পুলিশ সুপার কুষ্টিয়া ও সভাপতি পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ মোঃ খাইরুল আলম প্রধান অতিথি হিসেবে উক্ত বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত থেকে পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে মুল্যবান দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন। অতঃপর তিনি পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের হাতে প্রবেশ পত্র তুলে দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ নাজমুল আরেফিন, অধ্যক্ষ, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ, মোঃ শাহজাহান, সহকারী প্রধান শিক্ষক, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অন্যান্য শিক্ষক মণ্ডলী, অভিভাবক বৃন্দ এবং পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের ১৯২ জন এসএসসি পরীক্ষার্থী।