শনিবার, ১৩ই আগস্ট, ২০২২ ইং, সকাল ৬:০৩
শিরোনাম :
কুয়াকাটায় পর্যটকের সঙ্গে অসদাচরণ, ট্যুরিস্ট পুলিশের সহায়তায় বাসচালককে জরিমানা ইরানে ড্রোন প্রশিক্ষণ নিচ্ছে রাশিয়া কুমিল্লায় মায়ের সঙ্গে ঝগড়া থামাতে বাবাকে ছুরিকাঘাত, হাসপাতালে মৃত্যু শ্রীলংকায় ১ কোটির বেশি রুপি দান করলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত সরকারি ওষুধ চুরি করে বিক্রি করলে ১০ বছর জেল ইউক্রেনে রুশ হামলায় নিহত ১১ ৮ বলের মধ্যে নেই ৩ উইকেট, চাপে বাংলাদেশ কুষ্টিয়ায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা এঁর জন্মবার্ষিকীতে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত উজিরপুরে ২টি পিকাপ ও মাহেন্দ্র খাদে পড়ে আহত ৫

ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু

ডেস্করিপোর্ট  ঈদকে সামনে রেখে আজ শুক্রবার থেকে ট্রেনের আগাম বিক্রি শুরু হয়েছে। আগামী ১০ জুলাই ঈদের দিন ধরে ট্রেনের আগাম টিকিট বিক্রি হবে। টিকিট কিনতে দেখাতে হবে জাতীয় পরিচয়পত্র। রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

জানা যায়, ১ থেকে ৫ জুলাই পর্যন্ত ৫০ ভাগ টিকিট পাওয়া যাবে টিকিট কাউন্টারে এবং ৫০ ভাগ টিকিট মিলবে অনলাইনে।

১ জুলাই ৫ জুলাইয়ের, ২ জুলাই ৬ জুলাইয়ের, ৩ জুলাই ৭ জুলাইয়ের, ৪ জুলাই ৮ জুলাইয়ের এবং ৫ জুলাই ৯ জুলাইয়ের টিকিট বিক্রি হবে। প্রতিদিন সকাল ৮টা থেকে একই সঙ্গে কাউন্টার ও অনলাইনে টিকিট বিক্রি হবে। এবারও কমলাপুর ছাড়াও রাজধানীর তেজগাঁও, বিমানবন্দর, বনানী ও গুলিস্তানের পুরানো রেলস্টেশনে একযোগে টিকিট বিক্রি হবে বলেও জানা গেছে।