সোমবার, ৩রা অক্টোবর, ২০২২ ইং, দুপুর ১:৪৮

বরিশালে বাসচাপায় কলেজ ছাত্রসহ নিহত ২

ডেস্করিপোর্ট  বরিশালের বাকেরগঞ্জে বাসচাপায় কলেজছাত্রসহ দুজন নিহত হয়েছেন।

বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার চরাদি ইউনিয়নের নিমতলা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চরাদি ইউনিয়নের সন্তোষদি গ্রামের বাসিন্দা নান্না মল্লিকের ছেলে নাজমুল মল্লিক (২০) ও একই গ্রামের জসিম গাজীর ছেলে রাব্বি গাজী (২১)।

এরমধ্যে নাজমুল বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের সম্মান প্রথম বর্ষের ছাত্র। আর রাব্বি বেঙ্গল বিস্কুটের সেলসম্যান হিসেবে চাকরি করতেন।

চরাদি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য মো. লোকমান হোসেন মৃধা জানান, চরকাউয়া বাসস্ট্যান্ড থেকে গোমা ফেরিঘাটের উদ্দেশে যাচ্ছিল যাত্রীবাহী সাগর পরিবহনের একটি বাস। আর মোটরসাইকেলে করে সন্তোষদি গ্রামের বাড়ি থেকে বরিশাল নগরীর উদ্দেশে রওনা দেয় নাজমুল ও রাব্বি। পথে চরাদি ইউনিয়নের নিমতলা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন নাজমুল ও রাব্বি। পরে তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক বেলায়েত হোসেন দুজনকে মৃত ঘোষণা করেন।

বাকেরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, ঘটনার পর থেকে বরিশাল সদর উপজেলার চরকাউয়া খেয়াঘাট বাসস্ট্যান্ড থেকে বাকেরগঞ্জের ডিসি রোডে বাস (এ রিপোর্ট লেখা পর্যন্ত সাড়ে ১০টা) চলাচল বন্ধ রয়েছে।

দুর্ঘটনার পর বাসটি জব্দ করা গেলেও এর চালক পালিয়ে গেছেন।

এদিকে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান ওয়ার্ড মাস্টার আবুল কালাম।