বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ ইং, সকাল ৮:৩৫
শিরোনাম :
বকশীগঞ্জে উপজেলা প্রশাসনের মাস্ক ব্যবহার কারীদের ফুলেল শুভেচ্ছা ! পটুয়াখালীতে টাকা না দেয়ায় বাবাকে হত্যা, ছেলে গ্রেফতার জনসেবা নিশ্চিত করতে সরকারি প্রতিষ্ঠানগুলোকে আরও শক্তিশালী করে তুলতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী রাশিয়ার করোনার টিকা ৯৫ শতাংশ কার্যকর দাবি বকশীগঞ্জে ঢাকা আহছানিয়া মিশনের প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত স্বর্ণের দাম ভরিতে ২৫০৮ টাকা কমল গোল্ডেন মনিরের মামলা ডিবিতে হস্তান্তর ঢাকায় এল সর্বাধুনিক প্রযুক্তি সংবলিত নতুন উড়োজাহাজ ‘ধ্রুবতারা’ ফ্রান্সের বিরুদ্ধে আন্দোলন, সিঙ্গাপুরে ১৫ বাংলাদেশিকে বহিষ্কার ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিলেন ফরিদুল হক

সমাজকল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগ

তিন পদে ১০৬ জনকে নিয়োগ দেবে সমাজকল্যাণ মন্ত্রণালয়। সম্প্রতি এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের আওতাধীন ‘প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র’ শীর্ষক কর্মসূচির আওতায় এসব পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হবে।

ক্লিনিক্যাল ফিজিওথেরাপিস্ট পদে নেয়া হবে সাতজনকে। এ জন্য প্রার্থীকে সরকার কর্তৃক স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ফিজিওথেরাপি বিষয়ে স্নাতক ডিগ্রিসহ এক বছরের ইন্টার্নশিপ থাকতে হবে।

৫১ জন নেয়া হবে ক্লিনিক্যাল অকুপেশনার থেরাপিস্ট পদে। প্রার্থীকে অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ডিগ্রিসহ এক বছরের ইন্টার্নশিপ থাকতে হবে।

ক্লিনিক্যাল স্পেচ অ্যান্ড ল্যাঙ্গুয়েজ থেরাপিস্ট পদে নেয়া হবে ৪৮ জন। অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ডিগ্রিসহ এক বছর ইন্টার্নশিপে অংশগ্রহণকারীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন।

আগামী ৩০ নভেম্বর বিকাল ৫টার মধ্যে উপসচিব, প্রশাসন-৫ (প্রশাসন ও শৃঙ্খলা), সমাজকল্যাণ মন্ত্রণালয়, ঢাকার এ ঠিকানায় আবেদনপত্র পৌঁছাতে হবে।