বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং, সকাল ৯:৪৫
শিরোনাম :
২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত বাংলাদেশকে বন্যা নিয়ন্ত্রণে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি ২৭ এপ্রিল পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ ঘোষনা

বরিশালে রাতের আধাঁরে দোকান কুপিয়ে ভাংচুর করলো সন্ত্রাসীরা

ডেক্সরিপোর্ট  রাতের আধাঁরে দেশীয় অস্ত্র্র নিয়ে সদ্য উত্তোলন করা দোকান ঘর কুপিয়ে ব্যাপক ভাংচুর করা হয়েছে। ঘটনাটি বরিশাল জেলার গৌরনদী উপজেলার বাটাজোড় বন্দরের।

সোমবার সকালে বাটাজোর বন্দরের ব্যবসায়ী ও দোকান মালিক কামরুল আহসান জানান, গত কয়েক দিন পূর্বে বাটাজোর টল ঘরের সামনে মহাসড়কের পাশে একটি দোকান ঘর উত্তোলণ করেন। ৬ জানুয়ারী রাত সাড়ে নয়টার দিকে মোটরসাইকেলযোগে ২০/২৫ জনের অজ্ঞাতনামা দূর্বৃত্তরা হেলমেট পরে দেশীয় অস্ত্র নিয়ে দোকান ঘর কুপিয়ে ভাংচুর করে। এতে তার অর্ধলক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়। এরপূর্বে স্থানীয় এক প্রভাবশালী নেতার পুত্র ওই জায়গায় দোকান উত্তোলণ করার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছিলো বলেও তিনি উল্লেখ করেন।

 

নামপ্রকাশ না করার শর্তে বাজারের একাধিক ব্যবসায়ীরা জানান, সন্ত্রাসীরা হেলমেট পরিহিত অবস্থায় দেশীয় অস্ত্র নিয়ে দোকান ঘর ভাংচুর শুরু করলে বাজারের ব্যবসায়ীদের মধ্যে ডাকাত আতংক ছড়িয়ে পরে। মুহুর্তেই বন্দরের সকল দোকান ঘর বন্ধ করে দেয় ব্যবসায়ীরা। পরে খবর পেয়ে ওই রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন গৌরনদী মডেল থানা পুলিশের সদস্যরা।

স্থানীয় ব্যবসায়ীরা হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।