বুধবার, ২৭শে জানুয়ারি, ২০২১ ইং, রাত ১০:০৯
শিরোনাম :
বরিশাল জেলা প্রশাসকের কারাগার পরিদর্শন,বন্দিদের মাঝে টিভি ও সেলাই মিসিন বিতরন বিটপুলিশিং কার্যক্রমকে শক্তিশালী করতে বিএমপি কাউনিয়া থানার বিট অফিসারদের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত সৌদিতে পানির ট্যাংক পরিষ্কার করতে গিয়ে মামা-ভাগ্নেসহ ৩ বাংলাদেশির মৃত্যু বরিশালে গ্রামীণ ব্যাংক ম্যানেজারের ৪২ বছরের কারাদণ্ড ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ রুনুর ‘জয় বাংলা’ ধ্বনিতে করোনার টিকা দেওয়া শুরু বরিশালে ডিসি ট্রাফিক জাকির হোসেন মজুমদারের নেতৃত্বে করোনা প্রতিরোধে মাস্ক বিতরন এরদোগানকে ক্ষমতা থেকে সরাতে জীবন দিতে রাজি দেশের ৩ কোটি ৪০ লাখ মানুষ করোনার টিকা পাবে : প্রধানমন্ত্রী উত্তর-পশ্চিমাঞ্চলে শৈত্যপ্রবাহ বয়ে যেতে পারে

বরিশালে রাতের আধাঁরে দোকান কুপিয়ে ভাংচুর করলো সন্ত্রাসীরা

ডেক্সরিপোর্ট  রাতের আধাঁরে দেশীয় অস্ত্র্র নিয়ে সদ্য উত্তোলন করা দোকান ঘর কুপিয়ে ব্যাপক ভাংচুর করা হয়েছে। ঘটনাটি বরিশাল জেলার গৌরনদী উপজেলার বাটাজোড় বন্দরের।

সোমবার সকালে বাটাজোর বন্দরের ব্যবসায়ী ও দোকান মালিক কামরুল আহসান জানান, গত কয়েক দিন পূর্বে বাটাজোর টল ঘরের সামনে মহাসড়কের পাশে একটি দোকান ঘর উত্তোলণ করেন। ৬ জানুয়ারী রাত সাড়ে নয়টার দিকে মোটরসাইকেলযোগে ২০/২৫ জনের অজ্ঞাতনামা দূর্বৃত্তরা হেলমেট পরে দেশীয় অস্ত্র নিয়ে দোকান ঘর কুপিয়ে ভাংচুর করে। এতে তার অর্ধলক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়। এরপূর্বে স্থানীয় এক প্রভাবশালী নেতার পুত্র ওই জায়গায় দোকান উত্তোলণ করার চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছিলো বলেও তিনি উল্লেখ করেন।

 

নামপ্রকাশ না করার শর্তে বাজারের একাধিক ব্যবসায়ীরা জানান, সন্ত্রাসীরা হেলমেট পরিহিত অবস্থায় দেশীয় অস্ত্র নিয়ে দোকান ঘর ভাংচুর শুরু করলে বাজারের ব্যবসায়ীদের মধ্যে ডাকাত আতংক ছড়িয়ে পরে। মুহুর্তেই বন্দরের সকল দোকান ঘর বন্ধ করে দেয় ব্যবসায়ীরা। পরে খবর পেয়ে ওই রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন গৌরনদী মডেল থানা পুলিশের সদস্যরা।

স্থানীয় ব্যবসায়ীরা হামলাকারীদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।