বুধবার, ২৭শে জানুয়ারি, ২০২১ ইং, রাত ১১:০০
শিরোনাম :
বরিশাল জেলা প্রশাসকের কারাগার পরিদর্শন,বন্দিদের মাঝে টিভি ও সেলাই মিসিন বিতরন বিটপুলিশিং কার্যক্রমকে শক্তিশালী করতে বিএমপি কাউনিয়া থানার বিট অফিসারদের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত সৌদিতে পানির ট্যাংক পরিষ্কার করতে গিয়ে মামা-ভাগ্নেসহ ৩ বাংলাদেশির মৃত্যু বরিশালে গ্রামীণ ব্যাংক ম্যানেজারের ৪২ বছরের কারাদণ্ড ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ রুনুর ‘জয় বাংলা’ ধ্বনিতে করোনার টিকা দেওয়া শুরু বরিশালে ডিসি ট্রাফিক জাকির হোসেন মজুমদারের নেতৃত্বে করোনা প্রতিরোধে মাস্ক বিতরন এরদোগানকে ক্ষমতা থেকে সরাতে জীবন দিতে রাজি দেশের ৩ কোটি ৪০ লাখ মানুষ করোনার টিকা পাবে : প্রধানমন্ত্রী উত্তর-পশ্চিমাঞ্চলে শৈত্যপ্রবাহ বয়ে যেতে পারে

ফুলবাড়ীতে ইউপি নির্বাচন,প্রচারণায় ব্যস্ত সম্ভাব্য প্রার্থীরা

মোস্তাফিজার রহমান(জাহাঙ্গীর)ফুলবাড়ী,(কুড়িগ্রাম)প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে সকাল থেকে রাত পর্যন্ত তীব্র ঠাণ্ডা কে উপেক্ষা করে প্রতিটি ইউনিয়নে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সম্ভাব্য প্রার্থীরা।

উপজেলার অধিকাংশ চায়ের দোকানে, বাসা – বাড়ীর দেয়ালে দেয়ালে শোভা পাচ্ছে রং-বেরঙের নির্বাচনী পোস্টার। চায়ের কাপে চুমুক দেওয়ার সাথে সাথেই আলোচনা-সমালোচনা চলছে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে।আলোচনা কিংবা সমালোচনা যাই হোক প্রার্থীরাও থেমে নেই।শীতের কনকনে ঠান্ডা কে উপেক্ষা করে তারাও ভোটারদের সাথে মতবিনিময় করছেন, ঘুরছেন ভোটারদের দ্বারে দ্বারে। নির্বাচনকে ঘিরে নিয়মিত বসেছে উঠান বৈঠক, মতবিনিময় সভা, কর্মীসভা।

অনেকেই আবার শীতবস্ত্র বিতরণ, ক্রীড়া প্রতিযোগিতা সহ সামাজিক বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে চালাচ্ছেন নির্বাচনী প্রচারণা।

১২ জানুয়ারি মঙ্গলবার রাতে উপজেলার বড়ভিটা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী সলিমুল্লাহ সেলিমকে নির্বাচনী মতবিনিময় সভা করতে দেখা গেছে। তার মতবিনিময় সভায় ওয়ার্ডটির বিভিন্ন প্রান্তথেকে বিপুল সংখ্যক কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় সকলের ভোট ও সহযোগিতা কামনা করে সলিমুল্লাহ সেলিম বলেন,আমি নির্বাচিত হলে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে 8 নং ওয়ার্ডকে আলোকিত ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো। সভায় আরো বক্তব্য রাখেন, সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলম, মানিক বকসী,আব্দুর রাজ্জাকসহ উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ।