শনিবার, ৬ই মার্চ, ২০২১ ইং, সকাল ৮:৪৪

ফুলবাড়ী সদর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান আশরাফুল আলম মন্ডল

মোস্তাফিজার রহমান(জাহাঙ্গীর) ফুলবাড়ী(কুড়িগ্রাম)প্রতিনিধি  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ফুলবাড়ী উপজেলার সদর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশায় কর্মীসভা উঠান বৈঠকের মধ্য দিয়ে জনগণের সাথে মতবিনিময় করে ব্যস্ত সময় পার করছেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুল । প্রতিদিনই ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও পাড়াসহ হাটবাজার এমনি মানুষের বাড়ি বাড়ি গিয়েও সবার সাথে কুশল বিনিময় করছেন তিনি। সাধারণ মানুষের সুবিধা-অসুবিধার খোঁজখবর নিচ্ছেন তরুণ এই যুবলীগ নেতা। দিন-রাত ছুটে চলছেন মানুষের দ্বারে দ্বারে। বিভিন্ন পাড়ায় সন্ধ্যার পরে উঠান বৈঠকেও বসে সাধারণ মানুষের কথা শুনছেন।

আসন্ন নির্বাচনকে ঘিরে ইউনিয়নের বিভিন্ন জায়গায় বেশ কয়েকজনের পোস্টার দেখা গেলেও প্রচার প্রচারণায় এখন পর্যন্ত এগিয়ে আছেন আশরাফুল আলম মন্ডল বুলবুল। যিনি ২০০৩ থেকে২০১১ সাল পযর্ন্ত বাংলাদেশ তথা উপমহাদেশ সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ফুলবাড়ী উপজেলা শাখার সদস্য পদে এবং ২০১৪ থেকে অদ্যাবধি পর্যন্ত উপজেলা যুবলীগের সভাপতি পদে নেতৃত্ব দিয়ে আসছেন।
এই প্রথমবারের মতো আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফুলবাড়ী সদর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতার জন্য ছাত্রলীগ, যুবলীগ ও আ’লীগ নেতা কর্মীদের সাথে নিয়ে গণসংযোগ শুরু করেছেন।

বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত ও উন্নয়নের প্রতীক নৌকা মার্কা প্রত্যাশী বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক তরুণ রাজনীতিক আশরাফুল আলম বলেন,আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশার পাশাপাশি সাধারণ মানুষের সাথে যোগাযোগ করার চেষ্টা করছি। আমি ইউনিয়নের বিভিন্ন গ্রামে ও পাড়ায় পাড়ায় মানুষের সাথে দেখা করছি। তাদের সুবিধা-অসুবিধা নিয়ে উঠান বৈঠকের মাধ্যমে সরাসরি তাদের কথা শুনছি। আমি চাই, সুখ দুঃখের সাথী হয়ে আমার ইউনিয়নের সাধারণ মানুষের পাশে থাকতে। তাদের সুখ-দুঃখকে ভাগাভাগি করে নিতে। জনগণ যদি আমাকে যোগ্য মনে করে তাদের প্রতিনিধিত্ব করার সুযোগ দেয়, তবে আমি আমার সাধ্যমত তাদের সেবা করার চেষ্টা করব, ইনশাল্লাহ।

এছাড়া আমি আওয়ামী রাজনীতির মধ্য দিয়েই ছাত্রজীবন থেকে আওয়ামী পরিবারের সদস্য। তাই আগামী নির্বাচনে আমি বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি।