মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, সকাল ৭:১৬

বরিশালে মোটরসাইকেলের সাথে মালবাহি ট্রলির সংঘর্ষে নিহত ২, আহত ১

শামীম আহমেদ  বরিশাল-বাউফল আন্ত মহাসড়কে মালবাহি ট্রলির সাথে মোটরসাইকেলের সংঘর্ষে দুই জনের মুত্যু ঘটে। এসময় বরিশাল সদর উপজেলার টুমচর দাখিলিয়া মাদ্রাসার সুপারেন্টেট মাওলানা আঃ জলিল (৫২) ঘটনাস্থলেই মারা যান।

সংবাদ শুনে (বিএমপি) বন্দর থানার ওসি তদন্ত সহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে মোটরসাইকেল চালক আলাউদ্দিন (২০) ও তার পিতা মোটরসাইকেল আরোহী মাওলানা হেলাল উদ্দিনকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পথে ভেদুরিয়া ফেরিঘাট এলাকায় বসে চালক আলাউদ্দিনের মুত্যু ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন ( বিএমপি) বন্দর থানার ওসি তদন্ত সানোয়ার হোসেন।

আজ বুধবার (৭ই এপ্রিল) বেলা সোয়া বারটার দিকে বরিশাল- বাউফল আন্ত মহাসড়কের ভেদুরিয়া বাজার সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

এলাকাবাসীর সূত্রে যানা গেছে, বরিশাল সদর উপজেলার টুমচর দাখিলিয়া মাদ্রাসার সুপরেন্টেট মাওলানা আঃ জলিল সহ তিনজন মোটরসাইকেল যোগে বরিশাল আসার পথে একই এলাকার বিপরিত মুখি সড়ক নির্মাণের কংক্রিট বহনকারী ট্রলির সাথে সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী সুপারেন্টেট মাওলানা আঃ জলিলের মৃত্যু ঘটে।

পরবর্তীতে বন্দর থানা এস.আই পিন্টু পাল ও এস.আই সামসুল আলম সহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে আহত দ’জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য বরিশাল নিয়ে আসার পথে ভেদুরিয়া ফেরি ঘাট এলাকায় বসে আলাউদ্দিনের মৃত্যু ঘটে।

এসময় অপরজন আহত আলাউদ্দিনের পিতা মাওলানা হেলাল উদ্দিনের হাত ও পা ভেঙ্গে গেলে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরন করা হয়েছে বলে জানান ওসি তদন্ত সানোয়ার হোসেন।

তবে এখন পর্যন্ত এঘটনায় ট্রলির চালক ও ট্রলি আটক করা হয়নি। তিনি ঘটনাস্থলে গিয়ে পৌঁছাতে পারেননি।

দীর্ঘদিন যাবত বরিশাল-বাউফল নতুন সড়ক নির্মাণের কাজ করছেন বরিশালের প্রভাবশালী ঠিকাদার মাহফুজ খান।