মঙ্গলবার, ২০শে এপ্রিল, ২০২১ ইং, সকাল ৭:৫৯

লকডাউনে ব্যবসায়ীদের সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান বকশীগঞ্জ পৌর মেয়রের

নুরুল ইসলাম মোল্লা,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি  জামালপুরের বকশীগঞ্জে লকডাউনে সরকারি নির্দেশনা মেনে চলতে ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়েছেন পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর।

বুধবার বকশীগঞ্জ পৌর শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে করোনা ভাইরাস সম্পর্কিত সচেতনতা কার্যক্রম চালাতে গিয়ে ব্যবসায়ীদের প্রতি এই
আহ্বান জানান।

এ সময় পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর বিনা কারণে পথচারী, সাধারণ মানুষকে শহরে ঘুরাফেরা না করতে অনুরোধ করেন। একই সাথে তিনি সকলকে স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব মেনে চলার নির্দেশ দেন।

তিনি ব্যবসায়ীদের বলেন, সরকারের উদ্দেশ্য জনগণকে সুরক্ষা দেওয়া ও জনগণকে ভাল রাখা। সরকার মানুষের কথা চিন্তা করে সাত দিনের লকডাউন ঘোষণা করেছেন। তাই সরকারের সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা ও সমর্থন দিয়ে ব্যবসায়ীদেরও সব দোকান পাট বন্ধ রাখতে হবে। আগে মানুষকে বাঁচতে দিন তারপর ব্যবসার চিন্তা করতে হবে। যতদিন লকডাউন থাকবে ততদিন প্রয়োজনীয় দোকানপাট ছাড়া ব্যবসা প্রতিষ্ঠান না খোলার নির্দেশ দেন মেয়র নজরুল ইসলাম সওদাগর।

এর আগে মঙ্গলবার দুপুরে বকশীগঞ্জ পৌর শহরের ব্যবসায়ীরা সরকারের ঘোষিত লকডাউন না মেনে দোকান খুলে দিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেন।

এরই প্রেক্ষিতে লকডাউন কার্যকর করতে মাঠে নামেন পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর।