বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং, রাত ৮:১০
শিরোনাম :
আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত বাংলাদেশকে বন্যা নিয়ন্ত্রণে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি

মুম্বাইয়ে শিল্পা শেঠির বাড়িতে পুলিশের ৪ ঘণ্টার তল্লাশি

অনলাইন ডেস্ক  স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফিকাণ্ডে বলিউড তারকা শিল্পা শেঠির বাড়িতে তল্লাশি চালিয়েছে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

স্থানীয় সময় শুক্রবার দুপুরে বান্দ্রার অভিজাত পাড়ায় শিল্পা ও রাজের জুহুর বিলাসবহুল বাড়িতে প্রায় চার ঘণ্টার তল্লাশি চালানো হয়।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, রাজ কুন্দ্রাকে সঙ্গে নিয়ে জুহুর বাড়িতে হাজির হয় মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের একটি দল। সেখানে তল্লাশি চালানো হয় রাজ-শিল্পার প্রপার্টিতে। খতিয়ে দেখা হয় বিভিন্ন ইলেকট্রনিক গ্যাজেটসহ নথিপত্র।

এদিন জুহুর বাড়িতেই শিল্পা শেঠিকে জেরা করে পুলিশ। পর্নোকাণ্ডে অভিনেত্রীর বয়ান রেকর্ড করা হয়। শুধু তাই নয়, পর্নো ব্যাবসা থেকে অর্জিত টাকা শিল্পার ব্যাংক অ্যাকাউন্টে গেছে কিনা সেই বিষয়টিও তদন্ত করে দেখছে পুলিশ। রাত ৯টার পর রাজ কুন্দ্রাকে সঙ্গে নিয়েই জুহুর বাড়ি থেকে বেরিয়ে যায় তদন্তকারী দল।

পর্নো ভিডিও তৈরি ও অ্যাপের মাধ্যমে সেগুলো সরবরাহ করতেন রাজ কুন্দ্রা। গত ১৯ জুলাই পর্যাপ্ত তথ্য-উপাত্তের ভিত্তিতে শিল্পার ধনকুবের স্বামীকে গ্রেফতার করে পুলিশ। ২৭ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রাকে রিমান্ডে নিয়েছে পুলিশ।