বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং, রাত ৮:০৭
শিরোনাম :
আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত বাংলাদেশকে বন্যা নিয়ন্ত্রণে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি

তরুণরাই যুক্তরাষ্ট্রে করোনায় বেশি আক্রান্ত হচ্ছেন

অনলাইন ডেস্ক  যুক্তরাষ্ট্রে একদিনে ৪২ হাজারের বেশি মানুষের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের বেশিরভাগই তরুণ।

এ অবস্থায় সংক্রমণরোধে বিভিন্ন রাজ্যে আবারো আরোপ করা হচ্ছে বিধি-নিষেধ। এদিকে, মার্কিনদের ইউরোপ ভ্রমণে ইইউ নিষেধাজ্ঞা দিতে পারে বলে জানিয়েছে নিউইয়র্ক টাইমস।

শুক্রবার (২৬ জুন) যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় প্রায় ১০ হাজার ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হয়। জুনের মাঝামাঝি থেকেই প্রতিদিন শনাক্তের নতুন নতুন রেকর্ড গড়ছে অঞ্চলটি। এদিন আক্রান্তের সংখ্যা বেড়েছে ক্যালিফোর্নিয়া, টেক্সাসেও। অধিকহারে পরীক্ষা আর গণসংক্রমণ; আক্রান্তের সংখ্যা বাড়ার কারণ বলে মত স্বাস্থ্য বিশেষজ্ঞদের।

একজন বিশেষজ্ঞ জানান, এপ্রিল এবং মে মাসের শুরুতে করোনায় আক্রান্ত বয়স্ক রোগীর সংখ্যা বেশি দেখা গেছে। কিন্তু এখন উল্টো। তরুণরা বেশি আক্রান্ত হচ্ছে। যাদের বয়স ২০ থেকে ৪৪। তাদের অনেকের কোনো উপসর্গ নেই। কিন্তু পজেটিভ। তারা সব জায়গায় ঘুরে বেড়াচ্ছে। আর ভাইরাস ছড়াচ্ছে।