সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং, রাত ১০:২০
শিরোনাম :
মানবপাচারে জড়িত পিয়নের ব্যাংক অ্যাকাউন্টে ৩০ কোটি টাকা আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা আরোপ শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দেয়ার উদ্যোগ মাহিলাড়া ইউনিয়ন পরিষদে জীবানুনাশক টানেল স্থাপণ ফুলবাড়ীতে গরীব অসহায় বানভাসিদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ কুড়িগ্রামে বন্যার পানি কমলেও দুর্ভোগ কমেনি বরিশালে চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে ইমারত নির্মাণ শ্রমীকদের বিক্ষোভ বানিয়াচংয়ে করোনা আক্রান্তের বাড়িতে ফলের ঝুঁড়ি নিয়ে গেলেন উপজেলা চেয়ারম্যান রাস্ট্রীয় পাট কল বন্ধ করার প্রতিবাদে বরিশালে মানবন্ধন কর্মসূচি পালিত ঝালকাঠিতে নতুন করে ৭ জন করোনায় আক্রান্ত

তরুণরাই যুক্তরাষ্ট্রে করোনায় বেশি আক্রান্ত হচ্ছেন

অনলাইন ডেস্ক  যুক্তরাষ্ট্রে একদিনে ৪২ হাজারের বেশি মানুষের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের বেশিরভাগই তরুণ।

এ অবস্থায় সংক্রমণরোধে বিভিন্ন রাজ্যে আবারো আরোপ করা হচ্ছে বিধি-নিষেধ। এদিকে, মার্কিনদের ইউরোপ ভ্রমণে ইইউ নিষেধাজ্ঞা দিতে পারে বলে জানিয়েছে নিউইয়র্ক টাইমস।

শুক্রবার (২৬ জুন) যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় প্রায় ১০ হাজার ব্যক্তির শরীরে করোনা শনাক্ত হয়। জুনের মাঝামাঝি থেকেই প্রতিদিন শনাক্তের নতুন নতুন রেকর্ড গড়ছে অঞ্চলটি। এদিন আক্রান্তের সংখ্যা বেড়েছে ক্যালিফোর্নিয়া, টেক্সাসেও। অধিকহারে পরীক্ষা আর গণসংক্রমণ; আক্রান্তের সংখ্যা বাড়ার কারণ বলে মত স্বাস্থ্য বিশেষজ্ঞদের।

একজন বিশেষজ্ঞ জানান, এপ্রিল এবং মে মাসের শুরুতে করোনায় আক্রান্ত বয়স্ক রোগীর সংখ্যা বেশি দেখা গেছে। কিন্তু এখন উল্টো। তরুণরা বেশি আক্রান্ত হচ্ছে। যাদের বয়স ২০ থেকে ৪৪। তাদের অনেকের কোনো উপসর্গ নেই। কিন্তু পজেটিভ। তারা সব জায়গায় ঘুরে বেড়াচ্ছে। আর ভাইরাস ছড়াচ্ছে।