বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ ইং, সন্ধ্যা ৭:১১
শিরোনাম :
বকশীগঞ্জে জনপ্রতিনিধি ও সরকারি কর্মচারীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করোনা ভাইরাস প্রতিরোধে ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটি’র ক্যাম্পেইন ও মাষ্ক বিতরণ অপরাধ নিয়ন্ত্রন করে অপরাধীকে ধরার বিষয়ে নিঃশ্বার্থ ভাবে কাজ করতে হবে: ডিসি খাইরুল আলম বরিশালে চিকিৎসা ব্যয় কমানোর লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত বাস মালিককে মারধর, বরিশাল থেকে ১০ রুটে বাস চলাচল বন্ধ বঙ্গবন্ধু একজন শিশু বান্ধব নেতা ছিলেন: বিএমপি কমিশনার চীনা চন্দ্রযানের চাঁদে সফল অবতরণ তুরস্কে বঙ্গবন্ধুর আর ঢাকায় আতাতুর্কের ভাস্কর্য নির্মাণের সিদ্ধান্ত মাস্ক থুতনিতে রেখে বাইরে ঘুরলে জরিমানা ডাবল করোনায় দেশে আরও ৩৮ মৃত্যু, নতুন শনাক্ত ২১৯৮

হোয়াইট হাউসকে করোনার হট জোন করেছেন ট্রাম্প

অনলাইন ডেস্ক  হোয়াইট হাউসকে করোনাভাইরাসের হট জোনে পরিণত করেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এমনটাই মন্তব্য করেছেন বিরোধী ডেমোক্রেটিক পার্টির জনপ্রিয় নেতা ও সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা।

আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে অন্যতম ব্যাটলগ্রাউন্ড রাজ্য ফ্লোরিডার অরল্যান্ডো শহরে দলীয় প্রার্থী জো বাইডেনের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে মঙ্গলবার এসব কথা বলেন তিনি।

করোনা মোকাবেলায় ট্রাম্পের পদক্ষেপের সমালোচনা করে ওবামা বলেন, ‘মহামারী মোকাবেলার চেয়ে গণমাধ্যমের কাভারেজ নিয়ে বেশি ঈর্ষান্বিত ট্রাম্প।’

সম্প্রতি একটি অনুষ্ঠান থেকে ট্রাম্পের কয়েকজন সহযোগী কোভিড-১৯ আক্রান্ত হওয়ার প্রসঙ্গ টেনে ওবামা বলেন, আমিও কিছুদিন হোয়াইট হাউসে ছিলাম। আপনারা জানেন, সেখানে খুবই নিয়ন্ত্রিত পরিবেশ। তাই সেখানে ভাইরাস সংক্রমণ এড়াতে কিছু প্রতিরোধমূলক ব্যবস্থা নেয়াই যায়।

কিন্তু এই মানুষ (ট্রাম্প) তা করেছেন বলে মনে হয় না। তিনি হোয়াইট হাউসকে ‘হট জোন’ বানিয়ে ছেড়েছেন।