মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ ইং, দুপুর ১২:৩৯
শিরোনাম :
তিস্তায় গোসল করতে নেমে শিশুর মৃত্যু বরিশালে কেন্দ্রীয় হেমায়েত উদ্দিন ঈদগাহ্ মাঠে ঈদের জামাত অনুষ্ঠিত,মুসল্লিদের ঢল ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়লো ৩৩ শতাংশ আজ রাজপথের অগ্নিকন্যা মনীষা চক্রবর্তীর জন্মদিন বরিশালে বিপুল পরিমাণ জাটকা জব্দ,১৫ জেলের জরিমানা বান্দরবানের সোনালী ব্যাংকের ৬ শাখায় লেনদেন স্থগিত কেএনএফ মাথাচাড়া দিচ্ছে, প্রয়োজনে অভিযান চালাবে সেনাবাহিনী: স্বরাষ্ট্রমন্ত্রী আরও দুটি পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের ইউনিট স্থাপনে সম্মত বাংলাদেশ-রাশিয়া মার্চে রপ্তানি আয় বেড়েছে ১০ শতাংশ আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিঃ আয়োজনে বরিশালে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষ বিশেষ পরীক্ষার ফল প্রকাশ

ডেক্সরিপোর্ট  জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষ (বিশেষ) পরীক্ষার ফল রোববার প্রকাশ করা হয়েছে। সারা দেশে মোট ৩৬২টি কলেজের ৪ হাজার ২১৫ জন পরীক্ষার্থী ৩০টি বিষয়ে এ পরীক্ষায় অংশগ্রহণ করেন।

প্রকাশিত ফল রোববার সন্ধ্যা ৬টা থেকে SMS এর মাধ্যমে যে কোনো মোবাইল মেসেজ অপশনে গিয়ে nuH4Reg No (শেষের ৭ ডিজিট) লিখে ১৬২২২ নম্বরে Send করে এবং রাত ৮টা থেকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd অথবা www.nubd.info থেকে জানা যাচ্ছে।

উল্লেখ্য, ২০০৯-২০১০ শিক্ষাবর্ষের সিলেবাস অনুযায়ী অনিয়মিত এবং অকৃতকার্য শিক্ষার্থীরা এ পরীক্ষায় অংশগ্রহণ করে। করোনাকালীন জুম অ্যাপসের মাধ্যমে শিক্ষার্থীদের মৌখিক/ব্যবহারিক পরীক্ষা নভেম্বর মাসে সম্পন্ন হয়েছে।

রোববার জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম এ তথ্য জানিয়েছেন।