বুধবার, ৩রা মার্চ, ২০২১ ইং, সকাল ৭:৪৭

ফুলবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

আল মামুন,ফুলবাড়ী(দিনাজপুর)প্রতিনিধি  দিনাজপুরের ফুলবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

রোববার ২১ ফেরুয়ারি দিবসটি উদযাপন উপলক্ষ্যে ফুলবাড়ীর উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতি ও পেশা জিবী সংগঠন বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে পালন করেছে। কর্মসূচীর মধ্যে ছিল সকল সরকারি,বেসরকারি, স্বায়্ত্তশাসিত প্রতিষ্ঠান এবং বাসা-বাড়িতে জাতীয় পতাকা অর্ধনিমিত্ত, চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং আলোচনা সভার আয়োজন।

দিবসের শুরুতেই প্রথম প্রহরে শহীদবেদিতে পুষ্পার্পন করেন উপজেলা পরিষোধ এর পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যন আতাউর রহমান মিল্টন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিন, পৌর মেয়র মাহমুদ আলম লিটন এর পক্ষ থেকে পৌর পরিষদ, বাংলাদেশ পুলিশ ফুলবাড়ী থানা, জেলা পরিষদ সদস্য, দৈনিক দেশ মা, ফুলবাড়ী প্রেসক্লাব, বাংলাদেশ আওয়ামী লীগ ফুলবাড়ী উপজেলা শাখা, পৌর আওয়ামী লীগ ফুলবাড়ী উপজেলা শাখা, ফুলবাড়ী উপজেলা শ্রমিকলীগ,পৌর বিএনপি, কমিউনিস্ট লীগ বিপ্লবী ছাত্র মৈত্রী, বঙ্গবন্ধু সরকারি কলেজ,ফুলবাড়ী উপজেলা স্বর্ণশিল্পী শ্রমিক ইউনিয়ন, টি-এম হেলথ কেয়ার এন্ড ইমদাদ-সিতারা খান কিডনি সেন্টার, শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রী কলেজ,

ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাব,৭ নং শিবনগর ইউনিয়ন পরিষদ, সাপ্তাহিক ফুলবাড়ী বার্তা, ফুলবাড়ী সিটি প্রেস ক্লাব,ফুলবাড়ী মহিলা কলেজ
দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন ফুলবাড়ী উপজেলা বাস স্টান্ড কমিটিসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন ফুলবাড়ী কেন্দ্রীয় শহীদ মিনারের বেদীতে পুষ্পা অর্ঘ্য অর্পণ করে।

সকাল ৯ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা ও শহীদ দিবস উপলক্ষে অনুষ্ঠিত চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।