বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং, রাত ১১:০০
শিরোনাম :
আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত বাংলাদেশকে বন্যা নিয়ন্ত্রণে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি

অতিরিক্ত ডিআইজি হলেন হারুন সহ ৭ জন

ডেস্ক রিপোর্ট  পদোন্নতি পেয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপকমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ।ডিসি পদমর্যাদার এই কর্মকর্তাকে অতিরিক্ত ডিআইজি করা হয়েছে।তাকে ছাড়াও আরও ৬ জনকে অতিরিক্ত ডিআইজি করা হয়েছে।

রোববার স্বরাষ্ট মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ শাখা-১ এর উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এই পদোন্নতির প্রজ্ঞাপন জারি করা হয়।

পদোন্নতিপ্রাপ্তরা হলেন- সিআইডির পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম, ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার সৈয়দ নুরুল ইসলাম, ঢাকা মহানগর পুলিশের ‌উপকমিশনার আনিসুর রহমান, লালবাগ বিভাগের পুলিশের উপকমিশনার বিপ্লব বিজয় তালুকদার, বিশেষ শাখার পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ও পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক শেখ রফিকুল ইসলাম।

জনস্বার্থে জারিকৃত এ আদেশ যোগদানের তারিখ থেকে কার্যকর হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।