বৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ ইং, সকাল ৮:২২

পর্যটকদের মারধরের অভিযোগে কুয়াকাটা মাল্টিমিডিয়ার সাদ্দাম মাল গ্রেফতার

ডেস্করিপোর্ট  সমুদ্র সৈকতে ঘুরতে আসা পর্যটকদের মারধরের অভিযোগে জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর কুয়াকাটা মাল্টিমিডিয়ার সাদ্দাম মালকে আটক করেছে মহিপুর থানা পুলিশ।

রোববার (২০ নভেম্বর) রাতে কুয়াকাটার নিলঞ্জনা হোটেলের সামনে থেকে তাকে আটক করা হয়।

জানা গেছে, বরগুনা সদর উপজেলার বাশবুনিয়া এলাকার ইতালি প্রবাসী সাদিকুর রহমান সন্ধ্যায় সপরিবারে কুয়াকাটায় যান।ঘোরাঘুরি শেষ করে রাত ১০টার দিকে নিলঞ্জনা হোটেলে খাবার খাচ্ছিলেন। এ সময় সেখানে কুয়াকাটা মাল্টিমিডিয়ার অভিনেতা ও নির্মাতা সাদ্দাম মাল ও তার সহযোগীরা আসেন। এ সময় তাকে দেখে তার সঙ্গে ছবি তুলতে চাইলে ওই প্রবাসীকে গালিগালাজ করতে থাকেন সাদ্দামের সহযোগীরা। এক পর্যায়ে সাদ্দাম মাল নিজেই সাদিকুর রহমান ও তার সঙ্গে থাকা অন্যদের মারধর করেন।

পরে রাত আনুমানিক ১টার দিকে মহিপুর থানায় অভিযোগ করেন ওই প্রবাসী। এরপর ভোর ৪টার দিকে সাদ্দাম মালসহ দুই জনকে আটক করে পুলিশ।

প্রবাসী সাদিকুর রহমানের ভাগ্নে রফিকুল ইসলাম বলেন, আমরা সাদ্দামকে দেখে তাকে আমাদের সঙ্গে খাবার খেতে আমন্ত্রণ জানাই। কিন্তু সঙ্গে থাকা লোকজন খারাপ আচরণ করে।

তখন সাদ্দাম বলে আমরা মদ খেয়ে আছি। আপনারা কিছু মনে করবেন না। পরে সাদ্দাম নিজেও আমাদের মারধর করে। আমরা অভিযোগ দিলে ভোর ৪টার দিকে সাদ্দাম মাল ও একজনকে আটক করে নিয়ে আসে পুলিশ।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আবুল খায়ের বলেন, সাদ্দামকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। বিষয়টি তদন্ত করে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।