রবিবার, ১৮ই মে, ২০২৪ ইং, রাত ১২:৫৭
শিরোনাম :
জো বাইডেনের ভুয়া উপদেষ্টা হাজিরকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল ন্যায়বিচার পাওয়া প্রত্যেক নাগরিকের মৌলিক অধিকার: প্রধান বিচারপতি নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু ৪ বিভাগে আরও ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট বরিশালে এপিবিএন পুলিশের কার্যালয়ে “এপিবিএন নার্সারীর” শুভ উদ্ধোধন দুমকি উপজেলা নির্বাচনে মাল্টা কাওসার এর হামলার স্বীকার আনারস কর্মী দেশের বিভিন্ন অঞ্চলের ওপর দিয়ে বয়ে যাচ্ছে তাপপ্রবাহ, গরমে বাড়তে পারে অস্বস্তি দুই দিনের রাষ্ট্রীয় সফরে চীনে পৌঁছেছেন পুতিন বরিশাল সহ ৫ বিভাগে আবারও ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট জারি কনডেম সেলে বন্দি রাখা নিয়ে রায়ের বিরুদ্ধে আপিল করবে সরকার

জয়বাংলা শ্লোগান আওয়ামী লীগের একার নয় বাংলাদেশের সকল মানুষের: বিসিসি মেয়র

শামীম আহমেদ  বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন,জয়বাংলা শ্লোগান আমার দল আওয়ামী লীগের একার কোন শ্লোগান নয় জয়বাংলা শ্লোগান এখন মুক্তিযুদ্ধের স্বাধীন বাংলাদেশের সকল মানুষের শ্লোগান।

এসময় তিনি শিশুদের অভিভাবকদের বলেন শিশুদের মনের কথা আগে আপনাকে বুঝতে হবে তার পরে শিশুদেরকে আপনার কথা বুজাতে হবে।

মেয়র আরো বলেন আমি সিটি কর্পোরেশনের দায়ীত্ব গ্রহন করার পর থেকেই প্রতি মুহুর্তে সিটির দূর্নীতি মোকাবেলা করতে গিয়ে মাঝে মধ্যে ঝুকি মোকাবেলা করতে হয়।

পাশাপাশি আমার এই সিটি শহরের পরিস্কার পরিচ্ছন্নতার কাজ রাতের আধারে আমি একাই নিভিরভাবে পর্যবেক্ষন করে থাকি আমি কারো প্রতি নির্ভরশীল হয়ে কাজ করতে চাই না।

এসময় সিটি মেয়র আরো বলেন এই নগরীর একজন রিক্সাওয়ালা আমার কাছে মূল্যবান ভোটার তেমনি প্রধানমন্ত্রী একজন মর্যদাপূণ্য ভোটার হওয়া সত্বেও প্রতিটি ভোটারের মূল্য আমার কাছে সমান।

আমি সিটি কর্পোরেশন থেকে কোন ধরনের সুযোগ-সুবিদা গ্রহন করতে আসি নাই আমি নগরবাশীকে সেবা দিতে এসেছি সিটি কর্পোরেশন নগরবাশীন প্রতিষ্ঠান।

আজ শুক্রবার (১৩) মার্চ বেলা সাড়ে ১২ টায় নগরীর অশ্বিনী কুমার টাইন হলে বরিশাল জেলা খেলা ঘড়ের সম্মেলন ও শিশু সমাবেশের অনুষ্ঠানের প্রথম পর্বের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথাগুলো বলেন।

বরিশাল জেলা খেলাঘড়ের সভাপতি শিশু সংগঠক জীবন কৃষ্ণ দে’র সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল মেট্রোপলিটন বিশেষ গোয়েন্দা শাখা (সিটিএসবি) উপ-পরিচালক জুলফিকার আলী হায়দার,খেলাঘঢ় কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রুনু আলী ।

অনুষ্ঠানে সিটি মেয়র আরো বলেন আমাদের ভিতর কিছু অভিভাবক আছেন যারা তদবির আর দূর্নীতির আশ্রয়ে শিশুদেরকে ভাল স্কুলে ভর্তি করাতে চায়।আমি এটার সাথে একমত নই আমি চাই আগামী প্রজন্মের শিশুরা নিজেদের যোগ্যতা মেধা বিকাশ ঘটিয়ে বড় হবে এসকল শিশুদেরকে শুরুতে দূর্নীতির দিকে ঠেলে দিবেন না।

তাই বরিশাল সিটি শহরের শিশুদের প্রতিটি উন্নয়ন মূলক কাজে একজন মেয়র হিসাবে আছি এবং শিশুদের জন্য যা কিছু করার প্রয়োজন আমি তা করে যাব।

এর পূর্বে সকাল সাড়ে ১১ টায় অনুষ্ঠানের প্রধান অতিথি সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল­াহ্, জাতীয় সংগীত পরিবেশন কালে জেলা খেলাঘড় সভাপতি ও কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মঞ্চে জাতীয় ও দলীয় খেলাঘড়ের পতাকা উত্তোলন করে।

পরে বেলুন-ফেস্টুন উড়িয়ে বরিশাল জেলা খেলাঘড় সম্মেলনের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করে। পরে অনুষ্ঠানের শুরুতে মুরাদ খানের নৃত্য শিল্পিরা নৃত্য পরিবেশন করে।

অনুষ্ঠানে স্বগত বক্তব্য রাখেন সম্মেলন ও শিশু সমাবেশের আহবায়ক ও বরিশাল খেলাঘড় সাধারন সম্পাদক কৌশিক আহমেদ রাহাত।

শিশু সমবেশের বরিশাল জেলার ১৬টি শিশু সংগঠনের কয়েকশত শিশু অংশ গ্রহন করে।

এছাড়া অনুষ্ঠানের ২য় পর্ব সন্ধায় অশ্বিনী কুমার টাউন মঞ্চে অনুষ্ঠিত হবে এখানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখবেন মুক্তিযুদ্ধা বিষয়ক মন্ত্রালয়ের সচিব মোঃ আমিনুল ইসলাম খান,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান।