শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং, সকাল ১১:০৫
শিরোনাম :
১১ দিনে প্রায় ১০০ কিলোমিটার পথ পাড়ি দিয়েছে কুমিরটি আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা-বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল কুমিল্লায় কেন্দ্রীয় শহীদ মিনারে হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি মো:খাইরুল আলম এর পুষ্পস্তবক অর্পণ ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন ঈদযাত্রায় ট্রেনের টিকিট কিনতে ৯৫ লাখ হিট জাহাজের ধাক্কায় ভেঙে পড়লো যুক্তরাষ্ট্রের ফ্রান্সিস স্কট কি ব্রিজ চার দিনের সফরে ঢাকায় আসছেন ভুটানের রাজা পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিশ্ব খাদ্য কর্মসূচি ও জাতিসংঘ নারী প্রতিনিধির সাক্ষাৎ এ বছর প্রাথমিকে শিক্ষক নিয়োগ হবে ১৩ হাজার ৭৮১ বরিশালে হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের ফিরিয়ে দিল এপিবিএন পুলিশ

শুরু হলো শোকাবহ আগস্ট, আলোর মিছিল ও মোমবাতি প্রজ্জ্বলন

ডেক্সরিপোর্ট  শুরু হলো শোকাবহ আগস্ট। ইতিহাসের এক কলংকজনক ঘটনা সংঘঠিত হয়েছিল এ মাসে। এ উপলক্ষে রাজধানীতে আলোর মিছিল ও মোমবাতি প্রজ্জ্বলন করেছে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী বিভিন্ন সংগঠন।

আগস্টের প্রথম প্রহরে ধানমণ্ডি ৩২ নম্বরে আলোর মিছিল ও মোমবাতি প্রজ্জলনের মাধ্যমে শ্রদ্ধা জানান স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা।

এসময় তারা বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে তাঁর আদর্শে দেশ গড়ার মহান প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি মাসব্যাপী কর্মসূচি সফল করার আহ্বান জানান শ্রদ্ধা জানাতে আসা নেতৃবৃন্দ।