বুধবার, ৩রা মার্চ, ২০২১ ইং, সকাল ৮:৫৫

ষড়যন্ত্রকারীরা সর্বদা সরকারের মিথ্যাচার করছে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

ডেক্সরিপোর্ট  জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, দেশ যখনই এগিয়ে যায় তখনই ষড়যন্ত্র শুরু হয়। সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে ষড়যন্ত্রকারীরা সর্বদা সরকারের বিরুদ্ধে মিথ্যাচার করে যাচ্ছে। এ মিথ্যাচারের সর্বশেষ সংযোজন আলজাজিরার মিথ্যা প্রতিবেদন।

বৃহস্পতিবার সন্ধ্যায় টাঙ্গাইল জেলা প্রশাসন আয়োজিত জেলা প্রশাসকের সভাকক্ষে ‘মুজিববর্ষ ও মুজিবনগর’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জিয়াউর রহমান মুক্তিযুদ্ধ করেছে পাকিস্তানের গোয়েন্দা হিসেবে। তিনি যুদ্ধকালীন পাকিস্তানের সঙ্গে বাংলাদেশ স্বায়ত্তশাসনের বিনিময়ে সমঝোতায় ফেরার প্রস্তাব দেন। কিন্তু মুজিবনগর সরকার তার এ প্রস্তাব প্রত্যাখ্যান করেন। এ থেকে প্রমাণিত হয় জিয়াউর রহমান প্রকৃত মুখোশধারী মুক্তিযোদ্ধা।

জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসনের সংসদ সদস্য খন্দকার আহসানুল ইসলাম টিটু, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি প্রমুখ।

এ সময় প্রশাসনের বিভিন্ন বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি, পেশাজীবী ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।