বুধবার, ৩রা মার্চ, ২০২১ ইং, সকাল ৯:১৪

বঙ্গবন্ধুর লক্ষ্য পূরণ করছেন শেখ হাসিনা: এলজিআরডি মন্ত্রী

ডেক্সরিপোর্ট  স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বাঙালি জাতির ভাগ্য উন্নয়নের স্বপ্ন দেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা জীবন জেল-জুলুম অত্যাচার নির্যাতন ভোগ করেও গোটা জাতিকে ঐক্যবদ্ধ করেছিলেন এবং বাংলাদেশকে স্বাধীন করেছিলেন।

বাংলাদেশ যেন সোনার বাংলা হতে না পারে এজন্য বঙ্গবন্ধুকে বাঁচতে দেওয়া হয়নি। কিন্তু তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে এসে বঙ্গবন্ধুর সেই লক্ষ্য পূরণ করার জন্য নিরলসভাবে তার দায়িত্ব পালন করে যাচ্ছেন।

বৃহস্পতিবার দুপুরে জামালপুর শহরে নবনির্মিত মির্জা আজম অডিটোরিয়ামের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষভাবে রাষ্ট্র পরিচালনার জন্য আজ বাংলাদেশ একটি অনুন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের কাতারে এসে দাঁড়িয়েছে। আমরা বিশ্বাস করি ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হবে।

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহামেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্রাচার্য্য, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল, জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. হেলালুদ্দীন, অতিরিক্ত সচিব মুস্তাকীম বিল্লাহ ফারুকী, জেলা প্রশাসক মো. এনামুল হক, পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি প্রমুখ।

উল্লেখ্য, ১৬ কোটি টাকা ব্যয়ে এক হাজার আসনের শীতাতপ নিয়ন্ত্রিত আন্তর্জাতিকমানের এ অডিটোরিয়াম নির্মাণে অর্থায়ন করেছে জামালপুর জেলা পরিষদ।